তৈয়বুর রহমান কিশোর,বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি: ফরিদপুরের বোয়ালমারীতে সিফাতুল শেখকে (১৫)  নামে এক শিক্ষার্থী স্কুলে যাওয়ার পথে গতিরোধ করে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। সে উপজেলার ময়না ইউনিয়নের মধুবর্নি উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী ও চরবর্নি গ্রামের মতিয়ার শেখের ছেলে। ঘটনাস্থল পুলিশ পরিদর্শন করেছে।
আহত সিফাতুল ইসলাম জানান, প্রায় এক মাস আগে মধুবর্নি উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী চরবর্নি গ্রামের সজীব মোল্যার ছেলে আলামিন মোল্যার কথা কাটাকাটি হয়। সে সময় সিফাতুল ঘটনাটির মিমাংসা করে দেয়। ওই ঘটনার জের ধরে বুধবার (৩ মে) সকালে সিফাতুল চরবর্নি গ্রামের বাড়ি থেকে স্কুলে যাওয়ার পথে সকাল সাড়ে নয়টার দিকে মধুবর্নি ফাঁকা রাস্তার মাঝে পৌঁছলে আগে থেকে ওঁৎ পেতে থাকা গুনবহা ইউনিয়নের চন্দনী গ্রামের জাবেরসহ ৫-৭ জন রাম দা, চাপাতি এবং লাঠিদিয়ে কুপিয়ে ও পিটিয়ে রক্তাক্ত জখম করে তাকে। এ সময় সিফাতুলের ডাক চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে দু্র্বৃত্তের দল পালিয়ে যায়। স্থানীয়রা আহত অবস্থায় সিফাতুলকে বোয়ালমারী হাসপাতালে নিয়ে ভর্তি করে।
এ ব্যাপারে মধুবর্নি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আনিচুজ্জামান বলেন, ‘সিফাতুল স্কুলে আসার সময় চন্দনী গ্রামের দেলোয়ারের ছেলে জাবের, লিয়াকতের ছেলে বাদল, রবিউলের ছেলে চান মিয়া রামদা দিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করেছে। এ ঘটনায় আমরা থানায় মামলা করবো।
বোয়ালমারী থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আব্দুল ওহাব বলেন, ‘ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে এবং অভিযুক্তদের আটক করে নিয়ে আসতে বলেছি। ওই শিক্ষার্থীর পক্ষে কেউ অভিযোগ দিলে ব্যবস্থা আইনগত ব্যবস্থা নেওয়া হবে।